আজ || শনিবার, ০৪ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


ডুমুরিয়ায় ভূয়া ডাক্তারসহ ৫ প্রতিষ্ঠানকে অর্থদন্ড

খুলনার ডুমুরিয়া উপজেলায় ভূয়া ডাক্তারসহ পাঁচটি প্রতিষ্ঠানকে বিভিন্ন অপরাধে ১৫ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভোক্তা অধিদপ্তর।

মঙ্গলবার (১৪ জুলাই) জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলমে নেতৃত্বে এ অভিয়ান পারিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম জানান, ডুমুরিয়া উপজেলার, ডুমুরিয়া বাজারে মূল্য তালিকা না থাকায় রহিত মিষ্টান্ন ভান্ডারকে ৫০০ টাকা, তৃষ্ণা মিষ্টান্নকে ২ হাজার টাকা, কাঠালতলা বাজার তদারকি করে মু্ল্য তালিকা না থাকায় সৌরভ হোটেলকে ১ হাজার টাকা এবং মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারনা (ডাক্তার না হয়ে ডাক্তার উল্লেখ করা) করায় জননী মেডিকেলকে ১০ হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় মিলন ফার্মেসীকে ১ হাজার ৫০০ টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়।

এছাড়া ওষুধসহ নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান তদারকি করে সঠিক দামে বিক্রয় করা, মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রয় না করা, ক্রয় রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা যথাযথভাবে প্রর্দশন করাসহ সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখা ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মেনে ব্যবসা পরিচালনা করার অনুরোধ করা হয়। সহযোগিতা করেন ডুমুরিয়া থানা পুলিশ। জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে।


Top